Business Card Design In Photoshop By Success Life IT
শেয়ার করুন !!

হ্যালো ভিউয়ার্স, আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আপনি এখন যে ব্লগ টি পড়ছেন, এটি সম্পূর্ণ গ্রাফিক্স ডিজাইন Graphics Design রিলেটেড ব্লগপোস্ট। আশা করি আপনাদের খুবই হেল্প হবে। মূলত এই পোস্টটি বিজনেস কার্ড Business Card অথবা ভিজিটিং কার্ড তৈরি করা সম্পর্কে বুঝানো হয়েছে। আপনি কিভাবে একজন নতুন ডিজাইনের হয় একটি প্রফেশনাল ভিজিটিং কার্ড তৈরি করবেন, Adobe Photoshop 7.0 এডোবি ফটোশপ 7.0 ব্যবহার করে, খুব সহজে আপনার বা অন্যের পরিচিতি, পরিচয়, প্রফেশন টাকে কিভাবে তুলে ধরবেন ভিজিটিং কার্ডের মাধ্যমে এই বিষয়গুলো ভিডিওতে বিস্তারিত দেখানো হয়েছে।
Success Life IT

✅ কি কি জানা দরকারঃ

আসলে Business Card বিজনেস কার্ড বা ভিজিটিং কার্ড অনেক ধরনের হয়ে থাকে। তার ভিতর প্রফেশনাল ভাবে যে কার্ডগুলো ডিজাইন করা হয়, সেই কার্ডগুলো ও অনেক ক্যাটাগরি থাকে। প্রথমে আপনাকে কার্ডের সাইজ জানতে হবে।

Business Card Design In Photoshop By Success Life IT

সাধারণত ভিজিটিং কার্ডের সাইজ হয়ে থাকে ৩.৫ এবং ২ ইঞ্চি। আপনাকে প্রফেশনাল কোন কালার পছন্দ করতে হবে। আপনাকে সিলেক্ট করতে হবে, আপনি বাংলা ফন্ট দিয়ে ডিজাইন করতে চেয়েছেন, নাকি ইংলিশ ফন্ট ব্যবহার করে । তারপর আপনার নাম অথবা ক্লায়েন্টের নাম, আপনার ঠিকানা বা ক্লায়েন্ট এর ঠিকানা, ফোন নম্বর, যদি ইমেইল থাকে বা যদি ওয়েবসাইট থাকে, আপনার বা আপনার ক্লায়েন্টের কোন লোগো থাকলে বা কিউআর কোড QR Code থাকলে, এইগুলো সুন্দর করে সাজিয়ে গুছিয়ে প্রফেশনা ল একটা ভিজিটিং কার্ড বা বিজনেস কার্ড তৈরি করা হয়ে থাকে।

নিচের দেয়া ভিডিও টি সম্পূর্ণ না টেনে দেখলে , আশা করি আপনি নতুন হিসেবে অনেক সুন্দর প্রফেশনাল ভিজিটিং কার্ড তৈরি করতে পারবেন। এবং প্রচুর টাকা ফ্রিল্যান্সিং থেকে আয় করতে পারবেন। পাশাপাশি দেশিও ক্লায়েন্টের কাজ করতে পারবেন।

✅ কেমন আয় হবেঃ

শুধুমাত্র এই ভিজিটিং কার্ড বা বিজনেস কার্ড ডিজাইন ভালভাবে শিখে অনলাইন মার্কেট প্লেস থেকে মাসিক ৫০০ ডলার থেকে ৬০০ ডলার আয় করা এমন কোন কঠিন বিষয় নয়। প্রোফেসনাল ডিজাইনাররা এক এক টা কার্ড ডিজাইন করে ৫০/১০০/২০০ ডলার পর্যন্ত আয় করে। বেশি হলে ১ থেকে ২ ঘণ্টা সময় লাগে। তাহলে আপনি কেন পারবেন না !!

অবশ্যয় পারবেন শুধু মাত্র ভালভাবে শিখতে হবে, তারপর কাজ নিয়ে কাজ করতে হবে। বাড়িতে থেকেই ফ্রিল্যান্সিং এর মাধ্যমে ৫০ হাজার ১ লক্ষ্য টাকা আয় করা এমন কোন বিষয় নয়। কিন্তু আপনাকে ভালভাবে কাজ শিখে কাজ করতে হবে। আশা করি বুঝতে পেরেছেন।

✅ আমাদের সম্পর্কেঃ

আমাদের Success Life IT সাকসেস লাইফ আইটিতে অনেক নতুন রা ফ্রিল্যান্সিং শিখে এখন নিজেরাই স্বাবলম্বী । নতুন রা কিভাবে খুব সহজে ফ্রিল্যান্সিং করে আয় করতে পারবেন সেই কোর্স গুলা আছে। আপনি চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন নিচের দেয়া ফোন নম্বর বা ইমেইল ব্যাবহার করে । অথবা ফ্রি রেজিস্ট্রেশন করতে পারেন, আপনাকে আমাদের অফিস থেকে ফোন করে বিস্তারিত জানিয়ে দিবে। ধন্যবাদ সবাইকে।

☎ Phone: +88 01402 173252
📩 Email: info@successlifeit.com
🌐 Website: www.successlifeit.com

Registration Link Here >>>>>>>>

Success Life IT By Freelancing ( সাকসেস লাইফ আইটি ফ্রিল্যান্সিং )


শেয়ার করুন !!
H.R. Tazu

By H.R. Tazu

Founder & CEO

Leave a Reply

Your email address will not be published.

Bengali Bengali English English
error: Content is ©Copyright protected !!